শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে স্বচ্ছ পুলিশিং ব্যবস্থা চালু করতে চাই : নবাগত ওসি

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং (হবিগঞ্জ): বানিয়াচংয়ে বিভিন্ন গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন বানিয়াচং থানার নবাগত ওসি রঞ্জন কুমার সামন্ত।

বুধবার (১৬ অক্টোবর) রাত ৮টায় তার কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় ওসি রঞ্জন কুমার সামন্ত গণমাধ্যমকর্মীদের বলেন-যদি কোনো মানুষ থানায় এসে হয়রানি হয় বা কেউ আসতে ভয় পায় দয়া করে আমাকে জানাবেন। আমি আপনাদের ধন্যবাদ জানাবো এবং কৃতজ্ঞতা জানাবো।

আমি বিশ্বাস করি সাংবাদিকরা সমালোচনার উর্ধ্বে। এই সমালোচনা ধর্মীয় ভিত্তিতে দেখেন যে কোনো ভিত্তিতে দেখেন যে ব্যক্তির তা গ্রহন করার ক্ষমতা নাই সে ভালো মানুষ হতে পারেনা। আমি যদি অন্য লাইনে বলি আগুনে লোহা খাঁটি হয় জ্বলতে জ্বলতে। সমালোচনাকে গ্রহন করতে হবে। সমালোচনা যে যতো পর্যালোচনা করে বিশ্লেষণ করতে পারবে সে ততো পরিশুদ্ধ হবে।

তিনি আরো বলেন-মাদকের ব্যাপারে আমি ব্যাক্তিগত ভাবে বলবো না সেটা সরকারের জিরো টলারেন্স। আমি স্বচ্ছ পুলিশিং ব্যবস্থা চালু করতে চাই। আমি জনগনের জন্য যতোটুকু করার ততোটুকুই করবো। কারণ আমার দায়বদ্ধতা রয়েছে। সাংবাদিকদের সহযোগীতা নিয়ে আমার সকল কাজকে গতিশীল করার চেষ্টা চালিয়ে যাবো। পাশাপাশি আপনাদের যে কোনো পরামর্শ আমি সাদরে গ্রহন করবো।

মতবিনিময়কালে বানিয়াচংয়ের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com